নিহত শিশু অনিকা

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে ছাদের রেলিং না থাকায় খেলা করতে গিয়ে অনিকা নামের (৩) এক শিশুর করুন মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে শহরের আদম ব্যবসায়ী গাজি মাহমুদ কামালের মালিকানাধীন গাজি কমপ্লেক্সের ১২ তলা ভবনে এঘটনা ঘটেছে । নিহত শিশু অনিকা রায়পুরের নতুনবাজার এলাকার ব্যবসায়ী নেয়ামত মিয়া কন্যা। এঘটনায় ভবন মালিকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিয়েছেন বলে স্বজনরা জানান। শিশুর পরিবারে শোকের মাতম বইছে।।
নিহত শিশুর পিতা নেয়ামত জানান, গাজি কমপ্লেক্সের ৬ তলায় আমার শশুর মুরিহাটা এলাকার জুতা ব্যবসায়ী মোঃ শরীফ হোসেনের ফ্লাট রয়েছে । কয়েকবার ভবন মালিক গাজি কামালকে ফ্লাটের চারপাশ রেলিং করে দিতে বলা হয়েছিলো। কিন্তু তিনি শুনেননি । শনিবার দুপুরে শিশু অনিকা তার মায়ের সাথে ওই ভবনে নানা-নানিকে দেখতে যান। একফাঁকে সকলের অগোচরে অনিকা খেলা করতে গিয়ে নীচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায় । আমি গাজি কামালের বিরুদ্ধে মেয়ে হত্যার বিচার দাবি জানাই ।
এঘটনায় গাজি মাহমুদ কামাল বলেন, ব্যাস্ততার কারনে ভবনের ফ্লাটের রেলিং করা হয়নি । দ্রুত রেলিংয়ের ব্যবস্থা করা হবে। শিশুটির মৃত্যুতে তার পরিবারের সাথে আমিও শোকাহত।
রায়পুর থানার ওসি (তদন্ত) সোলাইমান বলেন- শিশুটির মৃত্যুতে আমরাও শোকাহত। এঘটনায় কারো বিরুদ্ধে কোন অভিযোগ আসেনি.

Previous articleগাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহি বাস খাদে পড়ে ৮ জন নিহত
Next articleআশুগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যানের গাড়িতে গুলি, গ্রামপুলিশ নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।