কাগজ প্রতিনিধি: মঞ্চ থেকে নামিয়ে দেয়ায় ফেসবুক লাইভে এসে কান্নাকাটি করেছেন লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক ফাতেমা রিপা। গত শনিবার ২১ মিনিটের বেশি সময় ধরে ওই ফেসবুক লাইভ করেন তিনি। ভিডিওটি নিয়ে অনেকে ফাতেমা রিপার পক্ষে-বিপক্ষে অবস্থান নিচ্ছেন। কেউ কেউ এটাকে ‘নিছক পাগলাগি’ বলেও অভিহিত করেছেন।

গত শনিবার উপজেলা শিক্ষক সমিতির অনুষ্ঠান চলাকালে তাকে মঞ্চ থেকে নামিয়ে দেয়া হয় বলে ফাতেমা রিপা অভিযোগ করেন।

লাইভে ফাতেমা রিপা বলেন, আমি একমাত্র নেত্রী যে কি না উপজেলার আওয়ামী লীগ, ছাত্রলীগসহ দলীয় সকল কার্যক্রমে অংশ নিই। অথচ দলীয় সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। কেন আমাকে এভাবে অপমানিত করা হবে। বার বার মঞ্চ থেকে আমাকে নামিয়ে দেয়া হচ্ছে। বসার জায়গা না দিক আমি প্রয়োজনে দাঁড়িয়ে থাকবো। আমি ছাত্রলীগ করি আমার দাঁড়িয়ে থাকার অভ্যাস আছে। কিন্তু অনুষ্ঠান চলাকালে মঞ্চ থেকে নামিয়ে দেয়ার মতো অপমান আর কোনো কিছুতে নাই। নির্বাচনের সময় সকালে বের হতাম-ফিরতাম সন্ধ্যায় প্রচার প্রচারণা শেষ করে। খাওয়া-দাওয়ার দিকেও তাকাতাম না। উপজেলাতে কোনো প্রোগ্রাম হলেও আমার সাথে এমন আচরণ করা হয়। জেলা ছাত্রলীগের প্রোগ্রামে আমার সাথে এমন ব্যবহার কখনো করেনি কেউ। উপজেলা প্রোগ্রামগুলোতে আমাকে বার বার অপমান করা হয়।

Previous articleবাঘাইছড়িতে ব্রাশফায়ারে আহত ভোট কর্মকর্তার মৃত্যু
Next articleছাত্রলীগ নেতার হাতের রগ কেটে দিলো যুবলীগ নেতা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।