কাগজ প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় মেঘনা নদীতে মাছ ধরা নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পাঁচজন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। এ ঘটনা নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
বুধবার সকালে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের মধ্যারচর গ্রামে এ ঘটনা ঘটে। টেঁটাবিদ্ধ হানিফা (৬৫) ও আ. রশিদকে (৬৪) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেই সঙ্গে টেঁটাবিদ্ধ জুয়েল (৩০), দিলুফা (৩০) ও আলম শাহকে (৪০) উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বাকি আহতদের এখানে চিকিৎসা চলছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, আড়াইহাজার উপজেলার মধ্যারচর এলাকায় মেঘনা নদীতে মাছ ধরা নিয়ে আ. রশিদ ও হানিফার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বুধবার সকালে সেই বিরোধের সূত্র ধরে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে উভয় পক্ষ টেঁটা ও বল্লম নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে পাঁচজন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হন।
আড়াইহাজার থানা পুলিশের ওসি আক্তার হোসেন বলেন, পূর্ব-শত্রুতার জের ধরে দুই পক্ষের মধ্যে আজ মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কয়েকজন টেঁটাবিদ্ধসহ আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Previous articleবিতর্কিত সেই বক্তার ফাঁসির দাবিতে কটিয়াদীতে বিক্ষোভ
Next articleথাইল্যান্ডে শপিংমলে আগুন, লাফিয়ে পড়ে নিহত ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।