মো. ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় ফোন করে ডেকে নিয়ে হাসান (২৯) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের কৈলাইন গ্রামের কালভার্ট এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর আহত হাসানকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হচ্ছিলো। পথে মৃত্যু ঘটে তার।

নিহত হাসান ওই গ্রামের আব্দুল জলিল মনা মিয়ার ছেলে। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে চান্দিনা থানায় মামলা দায়ের করেছেন।

নিহতের স্ত্রী লাকি বেগম বলেন, ‘বৃহস্পতিবার দিবাগত রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন হাসান। রাত সাড়ে ১১টায় কেউ একজন ফোন করলে হাসান ঘর থেকে বের হয়ে যান। তারপর সারারাত ঘরে ফেরেননি। সকাল সাড়ে ৬টায় গ্রামের রেহান নামে এক শিশু এসে জানায় হাসান ওই কালভার্টের কাছে পড়ে আছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করলে হাসান জানায় মোকতার, ইদ্রিস ও রুবেল তাকে ডেকে এনে পিটিয়েছে। স্থানীয়দের সহযোগিতায় চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু ঘটে।’

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। যতদূর জেনেছি হত্যাকারীরা সংঘবদ্ধ মাদক কারবারি এবং হাসান খুচরা বিক্রেতা ছিলেন। হাসানের বিরুদ্ধে চাঁদপুর জেলার কচুয়া ও চান্দিনা থানার একাধিক মামলাও রয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

Previous articleনুসরাত হত্যা মামলায় ছাত্রলীগ নেতাসহ আটক ২
Next articleজয়পুরহাটে মানসিক ভারসাম্যহীন ছেলের আঘাতে পিতা খুন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।