বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে অবৈধ ঘের ও পুকুর মালিকদের স্বেচ্ছাচারিতায় সরকারী রাস্তার কাজ বন্ধ

কেশবপুরে অবৈধ ঘের ও পুকুর মালিকদের স্বেচ্ছাচারিতায় সরকারী রাস্তার কাজ বন্ধ

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে সরকারী রাস্তার দু-পাশের অবৈধ দখলদার ঘের ও পুকুর মালিকদের সীমাহিন স্বেচ্ছাচারিতার কারনে মঙ্গলকোট-হিজলডাঙ্গা সড়কের পিচ ঢালায়ের কাজ বন্ধ হয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলকোট-হিজলডাঙ্গা সড়ক নির্মান কাজের ঠিকাদার আব্দুল আহাদ তার অভিযোগে উল্লেখ করেছেন, এক কোটি ৮১ লক্ষ টাকা ব্যায়ে ৩.৭৫০ কিঃ মিঃ মঙ্গলকোট-হিজলডাঙ্গা সড়কের পিচ ঢালায়ের কাজ আগামী ১৫-০৫-১৯ তারিখের মধ্যে সম্পন্ন করার কথা রয়েছে। ইতোমধ্যে রাস্তার প্রায় ৭০% কাজ সম্পন্ন হয়েছে। বাকী ৩০% কাজের মধ্যে সড়কের বাউশালা থেকে হিজলডাঙ্গা পর্যন্ত রাস্তার দু-পাশের অবৈধ দখলদার যথাক্রমে শুকুর গাজি,শরিফুল ডাক্তার,জলিল গাজী,হাকিম সরদার,আব্দুল আজিজ,ফারুক হোসেন,আরকান উদ্দীন ও অধীর রায়ের পুকুর ও মৎস্য ঘের রয়েছে।রাস্তার দু-ধারের এসকল অবৈধ দখলদারদের প্রায় ৩ মাস ধরে পানি সেচের কথা বলা হলেও তারা সেটি আমলে না নিয়ে বিভিন্ন অজুহাত ও তালবাহনা শুরু করেছে। অদ্যবদি পানি সেচ না দেয়ার কারনে বর্তমানে রাস্তার কাজ বন্ধ থাকায় যথাসময়ে সড়কের কাজ সম্পন্নে অনিশ্চয়তার আশংকা করছেন এই ঠিকাদার। তিনি পুকুর ও ঘেরের পানি সেচপূর্বক সরকারী রাস্তা সংষ্কারের যথাযথ পরিবেশ সৃষ্টির জন্য অবৈধ দখলদারের বিরুদ্ধে প্রশাসনিক হস্তক্ষেপ কামনা করেছেন।
এব্যাপারে ঘের ও পুকুর মালিকদের সাথে কথা হলে তারা বলেন,দু-এক দিনের মধ্যে পানি সেচে দিব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments