শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে সরকারি রাস্তা দখল করে পাকা ঘর নির্মাণের অভিযোগ

কেশবপুরে সরকারি রাস্তা দখল করে পাকা ঘর নির্মাণের অভিযোগ

জি,এম,মিন্টু: যশোরের কেশবপুর উপজেলার হড়িয়াঘোপ গ্রামে সরকারি রাস্তা দখল করে পাকা ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে উপজেলা সহকারি কমিশনারের (ভূমি) কাছে অভিযোগ করা হয়েছে।
জানা গেছে, উপজেলার ভান্ডারখোলা বাজারের পাশ দিয়ে একটি সরকারি রাস্তা হাড়িয়াঘোপ কারিকর পাড়া পরচত্রুা পাকা রাস্তায় গিয়ে মিশেছে। রাস্তাটি জনগুরুত্বপূর্ণ হওয়ায় ৭/৮ বছর আগে ইটের সোলিংকরণ করা হয়। ৪ মাস আগে হাড়িয়াঘোপ কারিকর পাড়ার জোনাব আলী গাজীর ছেলে হাশেম আলী ওই রাস্তা জবর দখল করে পাকা রান্না ঘর ও গোয়াল ঘর নির্মাণ কাজ শুরু করে। এ সময় হাড়িয়াঘোপ গ্রামের ইব্রাহিম হোসেন নির্মাণ কাজ বন্ধে উপজেলা সহকারি কমিশনারের (ভূমি) কাছে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে ঊধ্বর্তন কর্তৃপক্ষের নির্দেশে বাউশলা ইউনিয়ন তহশীলদার কার্তিক চন্দ্র ঘটনাস্থলে গিয়ে নির্মাণ কাজ বন্ধ করে দেয়। দীর্ঘ দিন কাজ বন্ধ থাকার পর গত ২০ এপ্রিল থেকে হাশেম আলী রাস্তার পাশে পলিথিন টাঙ্গিয়ে গোপনে ভেতরে পুনরায় পাকাঘরের নির্মাণ কাজ শুরু করে। এ সময় অভিযোগকারী ইব্রাহিম হোসেন বিষয়টি উপজেলা সহকারি কমিশনারসহ ঊধ্বর্তন কর্তৃপক্ষকে জানালেও অজ্ঞাত কারণে মহলটি নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ।
এ ব্যাপারে জানতে চাইলে হাশেম আলী জানান, আমার বাস্তভিটা ছাড়া আর কোন জায়গা নাই। ওই জায়গায় অতিকষ্টে ৩ ভাইকে থাকতে হয়। তাছাড়া আমি সরকারি রাস্তা দখল করছি না।
এ ব্যাপারে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এনামূল হক বলেন, ঘর নির্মাণের কথা শুনেছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments