শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে বোরকা পরা অজ্ঞাত যুবতীর মৃতদেহ উদ্ধার

কেশবপুরে বোরকা পরা অজ্ঞাত যুবতীর মৃতদেহ উদ্ধার

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে বোরকা পরা অজ্ঞাত এক যুবতীর (৩২) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশটির ময়না তদন্তের জন্যে যশোর মর্গে প্রেরণ করা হয়েছে। থানা পুলিশ জানায়, সোমবার সকালে উপজেলার গৌরীঘোনা ইউনিয়নের কাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাঁশ বাগানে অজ্ঞাত এক বোরকা পরিহিত যুবতী মহিলার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল গিয়ে ওই মহিলার মৃতদেহ উদ্ধার করে। এসময় নিহতের কাছ থেকে হাতের লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়। এলাকাবাসীর ধারনা, কিছু মানুষরুপি নরপশুর ঐ যুবতীকে পাষবিক নির্যাতের পর হত্যা করে বাগানে ফেলে রেখে গেছে।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মো. শাহিন বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করে লাশ ময়না তদন্তের জন্যে যশোর জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহতের গায়ে কোন আঘাতের চিহ্ন নেই। ময়না তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাবে না। মৃত্যুর রহস্য উদঘাটনসহ তার পরিচয় জানার চেষ্টা অব্যাহত আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments