শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকাভার্ড ভ্যানের চাপায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিহত, মর্গে সহপাঠীদের ভিড়

কাভার্ড ভ্যানের চাপায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিহত, মর্গে সহপাঠীদের ভিড়

কাগজ প্রতিবেদক: রাজধানীর কলেজগেট এলাকায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাহমিদা হক লাবণ্য নিহত হওয়ার পর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের সামনে ভিড় জমিয়েছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এসময় তারা ঘাতক কাভার্ড ভ্যান চালক ও উবার রাইডারের বিচারের দাবি জানান।

এর আগে বৃহস্পতিবার দুপুরে সড়ক দুর্ঘটনায় সহপাঠীর মৃত্যুর সংবাদ পাওয়ার পরপরই সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে অবস্থান নেয় শিক্ষার্থীরা।

পুলিশের শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। মেয়েটি উবার মোটোতে রাইড নিয়েছিল। দুর্ঘটনায় উবার চালক সুমন আহত হলেও পুলিশ হাসপাতালে যাওয়ার আগে সে হাসপাতাল থেকে চলে যায়।

তিনি বলেন, আমরা রাইডারকে খোঁজার চেষ্টা করছি। তার ফোন নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে। উবারের সঙ্গে যোগাযোগ করে তার ঠিকানা পাওয়া গেছে। সে আদাবরে থাকে। আমরা তাকে ট্রেস করার চেষ্টা করছি। এছাড়া যে কাভার্ড ভ্যানটি তাকে চাপা দিয়েছে সেটিও শনাক্ত করার কাজ চলছে।

তিনি আরও বলেন, নিহত লাবণ্যের পরিবার বর্তমানে মর্গে অবস্থান করছে। প্রথমে তারা ময়নাতদন্ত না করার জন্য পুলিশকে অনুরোধ জানিয়েছিলেন। তবে ময়নাতদন্তের বিষয়টি এখনো সুরাহা হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments