বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে জেএমবির ২ সদস্য গ্রেফতার

রাজশাহীতে জেএমবির ২ সদস্য গ্রেফতার

কাগজ প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীর উজানপাড়া গ্রাম থেকে জেএমবিতে সক্রিয় থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে র্যাব-৫ এর একটি দল। মঙ্গলবার দিনগত রাতে উপজেলার উজানপাড়া গ্রাম থেকে সাইফুল ইসলাম (৩০) ও কামাল হোসেনকে (৪৪) গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য তাদের রাজশাহী নগরীর মোল্লাপাড়ায় র্যাব-৫ এর কার্যালয়ে নেয়া হয়। পরে তাদের গোদাগাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

র্যাবের দেয়া তথ্য মতে, মঙ্গলবার দিনগত রাতে র্যাবের একটি দল গোদাগাড়ীর উজানপাড়া গ্রামে গোপন বৈঠকের সময় তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার সীমান্তবর্তী দিয়াড়মানিক চক সাতকুন্ডি গ্রামের এরশাদ মন্ডলের ছেলে কামাল হোসেন (৪৪) ও ডিএমসি গ্রামের আমিনুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩০)।

তাদের কাছ থেকে কিছু বই, লিফলেট, নোটবুক ও কয়েকটি মোবাইল ফোন ও মোবাইলের মেমোরি কার্ড উদ্ধার করা হয়েছে।

বিকালে এই দুই জেএমবি সদস্যকে গোদাগাড়ী থানায় সোপর্দ করে নির্দিষ্ট অভিযোগে একটি মামলা করা হয়েছে। র্যাবের দাবি, গ্রেফতারকৃতরা গোদাগড়ী এলাকায় নিষিদ্ধ ঘোষিত জেএমবির সাংগঠনিক কর্মসূচি শুরু করার চেষ্টা করছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments