শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামৃত্যুর খবর মাইকে প্রচার, হঠাৎ চোখ মেললেন গৃহবধূ!

মৃত্যুর খবর মাইকে প্রচার, হঠাৎ চোখ মেললেন গৃহবধূ!

কাগজ প্রতিনিধি: পরিবার-পরিজন, আত্মীয় স্বজনদের চোখের পাতা দিয়ে গড়িয়ে পড়ছে জল। কেউ কেউ গেল কবর খুঁড়তে আর কেউ বাঁশের সন্ধানে। তার আগে মসজিদের মাইকে প্রচার করা হয়েছে মৃত্যুর খবর। আর এরই মধ্যে খবর এলো চোখ মেলে তাকিয়েছেন সাজু বেগম (৩৫), যার মরদেহ দাফনের প্রস্তুতি চলছিল।
সাজু বেগম নামের ওই গৃহবধূ শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার চরভাগা ইউনিয়নের বকাউল কান্দির বাসিন্দা জাহাঙ্গীর পেদার স্ত্রী। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট ও ক্যানসারে ভুগছেন।
গৃহবধূর দেবর মাঈনুদ্দিন পেদার জানান, শ্বাসকষ্ট ও ক্যানসারে আক্রান্ত হয়ে সাজু বেগম প্রায় দেড় মাস ধরে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
মঙ্গলবার তার অবস্থার বেশি অবনতি হলে চিকিৎসকরা তাকে বাড়ি নিয়ে যেতে বলেন। পরে একটি অ্যাম্বুলেন্সে করে গ্রামের বাড়িতে নিয়ে আসার সময় হঠাৎ শ্বাস-প্রশ্বাস ও কথাবার্তা বন্ধ হয়ে যায় সাজু বেগমের।
এ সময় তার সঙ্গে থাকা স্বজনরা তাকে মৃত ভেবে আত্মীয়, প্রতিবেশীদের খবর দেন। আর তার মৃত্যুর খবর শোনার পর পরই গ্রামের বাড়িতে স্বজনদের মাঝে শুরু হয় কান্নাকাটি। সাজু বেগমের মৃত্যুর খবর মাইকে প্রচার করে প্রস্তুতি নেওয়া হয় দাফনের। কিন্তু এক দেড় ঘণ্টা পর হঠাৎ করেই চোখ মেলে তাকান ওই গৃহবধূ। তবে তিনি এখনো আশঙ্কামুক্ত নয়।
সাজু বেগমের তিন মাস বয়সী এক কন্যা সন্তানসহ মোট চারজন মেয়ে সন্তান রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments