সোমবার, মে ২৭, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়ায় কালবৈশাখী ঝড়ে শিক্ষা প্রতিষ্ঠান সহ অর্ধশত ঘরবাড়ি বিধ্বস্ত

কেন্দুয়ায় কালবৈশাখী ঝড়ে শিক্ষা প্রতিষ্ঠান সহ অর্ধশত ঘরবাড়ি বিধ্বস্ত

হুমায়ুন কবির: নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় গভীর রাতে হঠাৎ কালবৈশাখী ঝড়ে বেশ কয়েকটি গ্রামের অন্তত অর্ধশত কাঁচা ও আধা পাকা ঘর বাড়ি, শিক্ষা প্রতিষ্ঠান সহ ঝড়ে গাছপালারও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয়দের সাথে কথা বলে জানাযায় বুধবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার রামনগর, রামপুর, চন্দপাড়া, ভূগিয়া, ভগবতীপুর, ঘুষখিলা, হাসুয়ারী, পাড়াদুর্গাপুরসহ আরো কয়েকটি গ্রামের অন্তত অর্ধশত কাঁচা ও আধা পাকা ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। ঝড়ে গাছপালারও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।
এছাড়া আল হেলাল দাখিল মাদরাসা ও মাদরাসাতুব রহমান আরাবিয়া মাদরাসা নামে দুটি শিক্ষাপ্রতিষ্ঠানেরও ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

এদিকে ঝড়ে ঘরবাড়ি ও গাছপালা ক্ষতিগ্রস্ত হওয়ার সংবাদ পেয়ে বৃহস্পতিবার (৯ মে) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল- ইমরান রুহুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সাইফুল ইসলাম,
স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল- ইমরান রুহুল ইসলামের সাথে কথা হলে তিনি সাংবাদিকদের জানান, ক্ষতিগ্রস্তদের তালিকা করে তাদের আর্থিক সহায়তা প্রদান করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments