বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় ২০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা আটক

উখিয়ায় ২০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা আটক

কায়সার হামিদ মানিক: উখিয়ার বালুখালি রোহিঙ্গা শিবিরে অভিযান চালিয়ে ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে র‍্যাব। এসময় তার কাছ থেকে বিশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য কোটি টাকা বলে র‍্যাব জানিয়েছেন। বৃহস্পতিবার দুপুরের উখিয়ার বালুখালি রোহিঙ্গা বাজার থেকে তাকে এসব ইয়াবা সহ আটক করেন।
ধৃত রোহিঙ্গা উখিয়ার বালুখালি রোহিঙ্গা শিবিরের বি এর বাসিন্দা শফিউর রহমানের ছেলে মোহাম্মদ আমান (২৮)। সে দীর্ঘদিন ধরে এই ব্যবসা চালিয়ে আসছে র‍্যাব প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।
কক্সবাজার র‍্যাব-১৫ ক্যাম্প কমান্ডার মেজর মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন ইয়াবার চালান আসছে এমন খবরে অভিযানে যায় র‍্যাব। র‍্যাব উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আমান কে আটক করেন। এসময় তার শরীর তল্লাশি চালিয়ে বিশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
উখিয়া থানার ওসি আবুল খায়ের বলেন র্যাব কতৃক ইয়াবা সহ এক রোহিঙ্গা যুবককে সোর্পদ করেছে।রোহিঙ্গা যুবকের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments