শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় র‌্যাবের হাতে ২ কোটি টাকার কোকেনসহ দুইজন আটক

পাবনায় র‌্যাবের হাতে ২ কোটি টাকার কোকেনসহ দুইজন আটক

কামাল সিদ্দিকী: পাবনার দাশুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে প্রায় ২ কোটি টাকা মূল্যের কোকেনসহ মামুনুর রশিদ ও শাহ আলম নামের দুইজনকে আটক করেছে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।
রোববার সন্ধ্যা ৭টার দিকে র‌্যাব যাত্রীবাহি শ্যামলী পরিবহনের একটি বাস থেকে তাদেরকে আটক করে।
আটককৃতরা হলো কুষ্টিয়া জেলার কুমারখালী থানার বানিয়াপাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মামুনর রশিদ ও মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার কল্যাণপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে শাহ আলম।
র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার পুলিশের এএসপি খলিলুর রহমান জানান, সন্ধ্যা ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ পাবনা ক্যাম্প সদস্যরা পাবনা-কুষ্টিয়া মহাসড়কের দাশুড়িয়া এলপিজি ষ্টেশন এলাকায় কুষ্টিয়াা থেকে ঢাকাগমী শ্যামলী পরিবহনের একটি বাসে অভিযান চালায়। অভিযানের এক পর্যায়ে মামুন ও আলমের কাছ থেকে ৩৪০ গ্রাম কোকেন উদ্ধার করা হয়। অবৈধ মাদক বহনের দায়ে তাদের আটক করে রাত ১০টার দিকে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করা হয়। র‌্যাব আরো জানায়, আটককৃত কোকেনের মূল্য প্রায় ২ কোটি টাকা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments