বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাহাসপাতালের টয়লেট থেকে ফুটফুটে শিশু উদ্ধার!

হাসপাতালের টয়লেট থেকে ফুটফুটে শিশু উদ্ধার!

কাগজ প্রতিবেদক: রাজধানীর শেরেবাংলা নগরের শিশু হাসপাতালের টয়লেট থেকে এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে দুই দিন বয়সী ওই নবজাতককে উদ্ধার করে তাকে ওই হাসপাতালেই ভর্তি করা হয়। এ ঘটনায় হাসপাতালটির ওয়ার্ড মাস্টার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম বলেন, হাসপাতালের শৌচাগারে এক নবজাতককে পড়ে থাকতে দেখে রোগীর স্বজনরা ওয়ার্ড মাস্টারকে জানান। নবজাতকটি দুই দিনের বলে ধারণা করা হচ্ছে। পরে ওই নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, ভিডিও ফুটেজ দেখে বিষয়টি খতিয়ে দেখা হবে।

চিকিৎসকের বরাত দিয়ে ওয়ার্ড মাস্টার বলেন, নবজাতকটি এখন সুস্থ আছে। তার চিকিৎসা চলছে। কে বা কারা এই শিশুকে টয়লেটে ফেলে চলে গেল তার কোনো কুলকিনারা করা যাচ্ছে না।

এ বিষয়ে হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা এম এ হাকিম বলেন, বিষয়টি পুলিশ তদন্ত করছে। বুধবার সকালে তদন্ত সাপেক্ষে সব জানা যাবে বলে আশা করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments