কাগজ প্রতিনিধি: রাজধানীতে এক দম্পতি টেলিভিশন বিস্ফোরণে আগুনে দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে পশ্চিম আগারগাঁও এ দুর্ঘটনাটি ঘটে, গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে ভর্তি করা হয়।
দগ্ধরা হলেন মুক্তার হোসেন (৩৮) ও সালমা (২৮)। দগ্ধ মুক্তার হোসেন জানান, পশ্চিম আগারগাঁও এলাকায় ২ নম্বর রোডের ১৪৭ নম্বর বাসার চার তলার নিচতলায় ভাড়া থাকেন তারা। এলাকায় তার ফার্মেসির দোকান রয়েছে। বিকেলে তিনি বাসায় ঘুমিয়ে ছিলেন ও স্ত্রী সালমা রান্নাঘরে ছিলেন। হঠাৎ ঘরের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে তারা দু’জনেই দগ্ধ হন। তাদের একমাত্র ছেলে শাফিন (৬) এসময় বাসার বাইরে ছিল।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, দগ্ধ স্বামী-স্ত্রী সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার শমেসপুরের বাসিন্দা। তাদের দু’জনের অবস্থাই আশঙ্কাজনক। ঢামেক বার্ন ইউনিটের জরুরি বিভাগের ডাক্তার সূত্র জানায়, মুক্তারের শরীরের ৯৭ শতাংশ ও তার স্ত্রী সালমার ৯৫ শতাংশ পুড়ে গেছে।

মোহাম্মদপুর ফায়ার সার্ভিসের টেলিফোন অপারেটর ফায়ারম্যান আফজাল হোসেন বলেন, ঘটনার পরপরই আমরা পশ্চিম আগারগাঁও ছুটে যাই। তবে সেখানে পৌঁছানোর আগেই আগুন নিভে যায়। টিভি বিস্ফোরণ থেকে ওই বাসায় ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।