শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকটিয়াদীতে যুবককে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা, বার্ন ইউনিটে ভর্তি

কটিয়াদীতে যুবককে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা, বার্ন ইউনিটে ভর্তি

কাগজ প্রতিনিধি: কিশোরগঞ্জের কটিয়াদীতে আবদুর রহিম রাজন (২৭) নামে এক যুবকের গায়ে তরল দাহ্য পদার্থ ঢেলে আগুন দিয়ে ঝলসে দিয়েছে কিছু দুর্বৃত্ত। ঘটনাটি ঘটেছে রোববার রাত ১১টার দিকে থানা থেকে ৫০ গজ দূরে সাব রেজিস্ট্রি অফিসের পেছনের গলিতে। তাকে উদ্ধার করে প্রথমে কটিয়াদী হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাজন পূর্বপাড়া মহল্লার প্রবাসী মস্তফা মিয়ার ছেলে।
জানা যায়, রোববার রাতে নামাজ পড়ে বাড়ি যান রাজন। কিছুক্ষণ পর আবার বাড়ি থেকে বের হয়ে বাজারের আসার পথে কিছু দুর্বৃত্ত পেছন থেকে রাজনের গায়ে দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। রাজনের চাচা সৈয়দ মিয়া জানান, তার শরীরের ৭০ শতাংশ পুড়ে গেছে। বর্তমানে সে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে লড়ছে।

মঙ্গলবার দুপুরে আবদুল রহিম রাজনকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে গেছেন কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদের পুত্র ওমর মোহাম্মদ নূর অমিত।

এ সময় নূর অমিত বলেন, রাজনের গায়ে আগুন দেওয়ার ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। যথাযথ তদন্ত করে দোষীদের অবশ্যই ন্যায় বিচারের আশ্বাস দিয়ে আরো বলেন, আপরাধী যেই হোক না কেন তাদের বিচারের আওতায় আনা হবেই। এমপি (আব্বু) আমাকে এখানে আসতে বলেছে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments