বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে প্রাইভেট কারে ফেনসিডিলসহ ৪ জন আটক, ৬২৮বোতল ফেন্সিডিল উদ্ধার

রংপুরে প্রাইভেট কারে ফেনসিডিলসহ ৪ জন আটক, ৬২৮বোতল ফেন্সিডিল উদ্ধার

জয়নাল আবেদীন: রংপুরের মিঠাপুকুর উপজেলায় প্রাইভেট কার থেকে ৬২৮ বোতল ফেনসিডিল উদ্ধার সহ ৪ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে উপজেলার বারঘরিয়া এলাকায় অভিযান চালিয়ে চলন্ত প্রাইভেট কার আটক করে এসব ফেনসিডিল উদ্ধার করা হয়।

রংপুরে প্রাইভেট কারে ফেনসিডিলসহ ৪ জন আটক, ৬২৮বোতল ফেন্সিডিল উদ্ধার

 

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার মারুফ মিঠাপুকুর থানা চত্বরে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বলেন দিনাজুরের নবাবগঞ্জ এলাকা থেকে একটি প্রাইভেট কারে ফেনসিডিলের চালান আসছে। এ খবর পেয়ে শুক্রবার সকালে নবাবগঞ্জ-ছড়ান আঞ্চলিক সড়কে বড়বালা ইউনিয়নের বারঘরিয়া গ্রামে ওঁৎ পেতে থাকে পুলিশ। এসময় একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১৭-০১৬৭) দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কারটিকে আটক করা হয়। কারে তল্লাশী চালিয়ে ৬২৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। কারে থাকা ফেনসিডিল ব্যবসায়ী নীলফামারীর সৈয়দপুর উপজেলার মোন্নাফ আলীর ছেলে মাহমুদ হাসান মিঠাপুকুর উপজেলার তরফবাহাদি গ্রামের আইয়ুব আলীর ছেলে আবুল কাশেম কেশবপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে বাবুল মিয়া ও কার চালক রংপুর নগরীর মধ্য ভগি বালাপাড়ার আজিজুল হকের ছেলে তৌহিদুল ইসলাম। মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের বিকেলে জেলহাজতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments