আড়ংয়ে অভিযান

কাগজ প্রতিবেদক: সাতশ ত্রিশ টাকার পাঞ্জাবি দ্বিগুণ দামে বিক্রির দায়ে রাজধানীর উত্তরায় জনপ্রিয় ব্র্যান্ড আড়ংয়ের ফ্ল্যাগশিপ আউটলেটে সোমবার অভিযান চালিয়ে সেটি বন্ধ করে দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার।

এর কয়েক ঘণ্টা পরই আবার সেটি খুলে দেয়া হয়েছে। আর তারপরই মনজুর মোহাম্মদ শাহরিয়ারকে খুলনায় বদলি করা হয়।

এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক পদ থেকে সড়ক ও জনপথ অধিদফতরের এস্টেট ও আইন কর্মকর্তা পদে খুলনা জোনে বদলি করা হয়।

প্রসঙ্গত ৭৩০ টাকা দামের পাঞ্জাবি ১৩০৭ টাকায় বিক্রি হচ্ছে- মোহাম্মদ ইব্রাহীম হোসেন নামের এক ব্যক্তির এমন অভিযোগ পেয়ে সোমবার দুপুরে ওই আউটলেটে অভিযান চালিয়ে সাড়ে চার লাখ টাকা জরিমানার পাশাপাশি সেটি বন্ধ করে দেন মনজুর মোহাম্মদ শাহরিয়ার।

এরপর রাত ৮টার দিকে ওই আউটলেটটি খুলে দেয়া হয়।

এ বিষয়ে মনজুর বলেন, বিকালে আড়ং কর্তৃপক্ষ ভুল স্বীকার এবং দুঃখপ্রকাশ করেছে। তাই ঈদের বাজার বিবেচনায় তাদেরকে আউটলেটটি খোলার অনুমতি দেয়া হয়েছে

Previous articleযে কোনো দলকে হারানোর ক্ষমতা রাখে বাংলাদেশ: সাকিব
Next articleরুদ্ধশ্বাস ম্যাচে পাকিস্তানের ১৪ রানের জয়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।