শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় বিয়ে পন্ড করে কনেকে অপহরণের চেষ্টা: অস্ত্রসহ আটক ৩

পাবনায় বিয়ে পন্ড করে কনেকে অপহরণের চেষ্টা: অস্ত্রসহ আটক ৩

কামাল সিদ্দিকী: পাবনার ঈশ্বরদীতে বিয়ে ভন্ডুল করে কনে’কে অপহরণের চেষ্টাকালে স্থানীয় জনতা তিন অপহরণকারীকে অস্ত্রসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে। উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী মুন্নার মোড় সংলগ্ন ঘন্টু প্রামানিকের ছেলে সান্টু প্রামানিকের বাড়িতে মঙ্গলবার (১১ জুন) রাতে এই ঘটনা ঘটে। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিকল্পিত ভাবেই স্কুল পড়–য়া ওই শিক্ষার্থীকে অপহরণ করা হচ্ছিল। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমন তথ্য পাওয়া গেছে। আটককৃতরা হচ্ছে, একই এলাকার কোলেরকান্দি বটতলা এলাকার আইয়ুব কাজীর ছেলে আশিকুর রহমান (২২), মঞ্জুর রহমানের ছেলে সোহরাব হোসেন নাসিম (২৪) ও চরমিরকামারী গ্রামের মন্টু প্রামাণিকের ছেলে শামসুল হক (২৬)। পুলিশ আটককৃতদের মধ্যে আশিকুর রহমানের কাছ থেকে ৭.৬৫ মিলিমিটার (এমএম) বোরের এক রাউন্ড গুলি ভর্তি একটি পিস্তল উদ্ধার করেছে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, কনের সাথে নাটোরের বাঘা উপজেলার এক ছেলের সঙ্গে বিয়ে দিন ধার্য করে তার পরিবার। কিন্তু ওই কনের সাথে আশিকুর রহমানের প্রেমের সম্পর্ক ছিল। ধার্য্য দিন অনুযায়ী বরপক্ষের লোকজন বিয়ে করতে আসলেও মঙ্গলবার বিকেলে বিয়েটি পন্ড করে দেয় তারা। বিয়ে পন্ড করার পর ঘটনার রাতেই রাতে আসিকুর অস্ত্রসহ কয়েক জন যুবক নিয়ে কনেকে অপহরণ করার জন্য ওই বাড়িতে যান। এ সময় অপহরণে বাধা দিলে যুবকদের মারধরে কনের মা, বোনসহ কয়েকজন আহত হন। পরে তাদের চিৎকারে গ্রামবাসী জড়ো হয়ে অপহরণকারীদের ধাওয়া দিয়ে ৩ জনকে আটক করে স্থানীয় জনতা। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়। রূপপুর পারমাণবিক বিদ্যুৎ শক্তি প্রকল্পের ক্যাম্প পুলিশের ইনচার্জ (উপ- পরিদর্শক) বিকাশ চক্রবর্ত্তি জানান, মঙ্গলবার মিরকামারী মুন্নার মোড় এলাকার সান্টু প্রামাণিকের মেয়ের বিয়ের হওয়ার কথা ছিল। বিকেলে কে বা কারা ওই বিয়েটি পন্ড করে দেয়। সন্ধ্যার পরে অজ্ঞাত ৮/১০ জনের একটি দল সান্টুর বাড়িতে অবস্থান নেয়। বিকাশ বলেন, এই দলের তিনজন বাড়ির মধ্যে প্রবেশ করে সান্টুর নাম ধরে ডাকাডাকিসহ গুলি করার হুমকি প্রদান করে। বিয়ের কনেকে অপহরণের চেষ্টাকালে বাড়ির লোকজনের চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে

তাদের আটক করে। খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে যাওয়া হয়। তখন বাড়ির বাইরে থাকা অপহরণকারীরা পালিয়ে গেলেও ভেতরে থাকা তিনজনকে আটক করা হয়। তাদের কাছে থেকে এক রাউন্ড গুলি, ম্যাগজিনসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। অস্ত্র উদ্ধার ও অপহরণের ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন। বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments