বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসৈয়দপুরে যুবতী গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩

সৈয়দপুরে যুবতী গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩

মহিনুল ইসলাম সুজন: নীলফামারীর সৈয়দপুরে এক যুবতীকে গণধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার (১৪জুন)গ্রেফতারকৃতদের কারাগারে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার রাতে দুইজন ও শুক্রবার(১৪জুন) দুপুরে একজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- সৈয়দপুর পৌর এলাকার কয়া গোলাহাটের দক্ষিণপাড়ার আমজাদ হোসেন, ডাঙ্গাপাড়ার আব্দুল খালেক ও আসাদুল ইসলাম আসাদ।

জানা যায়, ঢাকায় একটি সিরামিক ফ্যাক্টরিতে কাজ করত সৈয়দপুর উপজেলার দক্ষিণ সোনাখুলী গ্রামের এক যুবতী। মোবাইল ফোনে আমজাদ হোসেনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। ঘটনার দিন গত বুধবার দিনাজপুরের বিভিন্ন পিকনিক স্পট ঘুরে সন্ধ্যায় সৈয়দপুরে শহরের কয়া গোলাহাট বাইপাস মহাসড়কের পাশে প্রেমিকাকে পাতাকুঁড়ি বিনোদন পার্কে নিয়ে আসে আমজাদ। সেখানে একটি পরিত্যক্ত দোকানঘরে আরো দুই বন্ধু মিলে তাকে ধর্ষণ করে। বৃহস্পতিবার যুতবীর অভিযোগ আমলে নিয়ে পুলিশ রাতে দুইজন ও শুক্রবার একজনকে গ্রেফতার করেন।এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গ্রফতারকৃতদের শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments