বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে সরকারী রাস্তার জায়গা দখল করে ক্লাব ঘর নির্মান

সাপাহারে সরকারী রাস্তার জায়গা দখল করে ক্লাব ঘর নির্মান

বাবুল আকতার: সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়নের উত্তর আলাদীপুর গ্রামে সরকারি রাস্তার জায়গা জবর দখলে নিয়ে ক্লাব ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। এ ঘটনাকে কেন্দ্র করে ওই গ্রামে বিবাদমান দু’দল লোকজনের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। এলাকাবাসী সূত্রে জানাগেছে, ওই গ্রামের আব্দুর রউফ এর ছেলে আব্দুস সোবাহান প্রায় ৬/৭ বছর ধরে উত্তর আলাদীপুর মোড়ে তাদের পৈত্রিক সুত্রে প্রাপ্ত সম্পত্তির উপর বসত বাড়ী ও দোকান ঘর স্থাপন করে সেখানে বসবাস করছে তার বাড়ি ও দোকানের সামনের পাকা রাস্তার পাশের ফাঁকা জায়গা স্থানীয়রা ভ্যান রিক্সা ভুটভুটি সহ সকল যানবাহনের স্ট্যান্ড হিসেবে ব্যবহার করে আসছিল। এমতাবস্তায় গত ১২জুন সকালে স্থানীয় এক প্রভাবশালী নেতার মদদে প্রায় অর্ধশত লোকজন লাঠি সোটা নিয়ে ওই মোড়ে উপস্থিত হয়ে সরকারী ওই জায়গা জবর দখল করে সেখানে বাঁশের বেড়া দিয়ে জনগণের চলাচলের পথ বন্ধ করে দিয়ে তার উপর টিনের ঘর নির্মান করেছে। সরকারী রাস্তার জায়গা জবর দখল করে পিছনে অবস্থিত বাড়ী ও দোকানে যাওয়ার পথ বন্ধ করে তারা চরম দুর্ভোগ সৃষ্টি করেছে। ভুক্তভোগীরা জানান যে গত উপজেলা পরিষদ নির্বাচনের সময় ওই নেতার পক্ষের প্রার্থীর বিপক্ষে কাজ করার জের ধরে তারা প্রকাশ্য হামলা চালিয়ে বেশ কয়েকজনকে আহত করেছিল। এ ঘটনার পর থেকে ওই গ্রামের দুপক্ষের মধ্যে উত্তেজনাকর অবস্থা বিরাজ করছিল। রাস্তার পাশের সরকারী জায়গা জবর দখল করে সেখানে ক্লাব ঘর নির্মানের নামে সরকারী সম্পত্তি দখল করায় ঘটনায় বর্তমানে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এ বিষয়ে গোয়ালা ইউপি চেয়ারম্যান মোকলেসুর রহমান মুকুলের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন যে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করেছেন। এ বিষয়ে

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ অদ্য পর্যন্ত কোন অভিযোগ পাননি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments