বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় পুলিশের অভিযানে ৬৫টি মোবাইল সিম সহ আটক ২

উখিয়ায় পুলিশের অভিযানে ৬৫টি মোবাইল সিম সহ আটক ২

কায়সার হামিদ মানিক: উখিয়ার কুতুপালং রোহিঙ্গা বাজার থেকে নিবন্ধন করা ৬৫ টি সীম সহ দুইজনকে আটক করেছে উখিয়া থানা পুলিশ। রবিবার দুপুরে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হলেন আবুল হাশেম ও হাসান।
উখিয়া থানার তদন্ত ওসি নুরুল ইসলাম মজুমদার বলেন, গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে ৬৫ সীম সহ দুইজনকে আটক করা হয়েছে। আটক দুইজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
স্থানীয়রা জানান, কতিপয় ব্যক্তিরা নানান নামে সীমা গুলো রেজিষ্ট্রেশন করে চড়া দামে সীম গুলো রোহিঙ্গাদের মাঝে বিক্রি করছে বলে অভিযোগ পাওয়া গেছে।
উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবির সংলগ্ন মোবাইলের দোকানগুলোতে এসব সীম মজুদ করা হয়েছে। দেশের শীর্ষ স্থানীয় রবি, গ্রামীনফোন,বাংলা লিংক,সীমসহ যত্রতত্র ভাবে অতি মোনাফার লোভে স্থানীয় মোবাইলের দোকানদাররা রোহিঙ্গাদের মাঝে বিক্রি করে আসছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments