শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে মানসিক রোগী রোকেয়া বেগম ১ মাস যাবৎ নিখোঁজ

কেশবপুরে মানসিক রোগী রোকেয়া বেগম ১ মাস যাবৎ নিখোঁজ

জি এম মিন্টু: যশোরের কেশবপুর উপজেলার মোমিনপুর গ্রামের মৃত গোলাম আলীর পূত্র হাসান আলীর স্ত্রী মানসিক রোগী রোকেয়া বেগম (৪৮) ১ মাস যাবৎ নিখোঁজ রয়েছে।
কেশবপুর থানায় জিডি সূত্রে জানাগেছে, উপজেলার মোমিনপুর গ্রামের মৃত গোলাম আলীর পূত্র হাসান আলীর স্ত্রী মানসিক রোগী রোকেয়া বেগম গত ১৯-০৫-২০১৯ তারিখে তাঁর বড় মেয়ে আছিয়া বেগমের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেয়। কিন্তু তিনি মেয়ের বাড়িতে যাননি। তারপর থেকে আতœীয়-স্বজন বাড়ি সহ সকল সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজির পরও রোকেয়া বেগম-কে পাওয়া যায়নি। নিখোঁজ হওয়ার সময় রোকেয়া বেগমের পরনে ছিল ঘিয়ে ছাপার বল প্রিন্ট জামদানী শাড়ী, পায়ে ছিল পঞ্চ সেন্ডেল, তাঁর উচ্চতা ৪ ফুট ৭ ইঞ্চি, মুখমন্ডল লম্বাটে, গায়ের রং ফর্সা ও মাথার চুল মাঝারী কাঁচা-পাঁকা। এব্যাপারে হাসান আলী তাঁর স্ত্রী রোকেয়া বেগম নিখোঁজ হওয়ার বিষয়ে কেশবপুর থানায় একটি জিডি করেন যার নং ৩৭০, তারিখ ১০/০৬/২০১৯। যদি কোন স্বহৃদয় ব্যক্তি রোকেয়া বেগমের সন্ধান পান তবে নিকটস্থ থানা কর্তৃপক্ষকে অবহিত করা সহ ০১৭৪৬-০৭৫১৮০ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য তাঁর স্বামী হাসান আলী আহ্বান জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments