বুধবার, মে ৮, ২০২৪
Homeসারাবাংলাবাগেরহাটে মোড়েলগঞ্জে জমি নিয়ে বিরোধে মৎস্য ব্যবসায়ীকে কুপিয়ে জখম

বাগেরহাটে মোড়েলগঞ্জে জমি নিয়ে বিরোধে মৎস্য ব্যবসায়ীকে কুপিয়ে জখম

শেখ সাইফুল ইসলাম কবির: বাগেরহাটের মোড়েলগঞ্জের গুলিশাখালী গ্রামে জমি নিয়ে বিরোধে মো. সামছু হাওলাদার (৪৮) নামের এক সৎস্য ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুত্বর জখমী ব্যবসায়ীকে উন্নত চিকিৎসার জন্য (১৯ জুন) বুধবার সকালে খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।
আহতদের পারিবারিক সূত্রে জানাগেছে, নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামের মৃত আব্দুল কাদের হাওলাদারের পুত্র মৎস্য ব্যবসায়ী সামছুল হাওলাদারের সাথে একই গ্রামের প্রতিবেশী শাহাদৎ হালাদারের পুত্র মোশারেফ হোসেন ফকিরের সাথে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ঘটনারদিন সোমবার বিকেলে ব্যবসায়ী সামছু হাওলাদার মাছ বিক্রি করে বাড়ি ফিরছিলেন পথিমধ্যে রাস্তার পূর্ব পরিকল্পিতভাবে মোশারেফ ফকির সহ ৩-৪ জনের একটি সংঘবদ্ধ দল সামছুর ওপর হামলা চালায় এ সময় হামলাকারিরা তার মাথায় কুপিয়ে জখম করে। তাৎক্ষনিক তার ডাকচিৎকারে জখমী’র পুত্র আরিফ হাওলাদার (১৮) তার পিতাকে উদ্ধারের জন্য আসলে তাকেও মারপিট করে আহত করে।
ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বুধবার গুরুত্বর জখমী সামছু হাওলাদারের অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক ডা. কামাল হোসেন মুফতি জানান।

গুরুত্বর জখমী সামছু হাওলাদারের পুত্র আরিফ বলেন, হামলাকারিরা তার পিতা সোমাদ্দারখালী বাজারে মাছ বিক্রি করে নগদ টাকা নিয়ে আসছিলো এ খবর তাদের নিশ্চিত যেনে টাকা নেওয়ার উদ্যেশেই আমার পিতার ওপর এ হামলা চালিয়েছে।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম জানান, মারপিটের ঘটনায় কোন অভিযোগ দায়ের হয়নি। তবে অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments