সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

মোঃ সদরুল কাদির (শাওন): সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাজিরহাট ডিগ্রি কলেজের নিকটে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে আঃ সালাম(১৬) নামে একজন নিহত ও সালামের বন্ধু রাসেল গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ৪ টার দিকে স্হানীয় কেরালকাতা ইউনিয়নের ইলিশপুর গ্রামের মোঃ ফজলুল হকের ছোট ছেলে আঃ সালাম একই গ্রামের মোঃ আমের আলীর ছেলে রাসেল কে সাথে নিয়ে স্হানীয় কাজিরহাট বাজার থেকে নিজ বাড়ির দিকে যাওয়ার সময় দূর্ঘনার স্বীকার হয়। স্থানীয় একজন জানান সাতক্ষীরা অভিমুখের একটি বাসকে সাইড দিয়ে রাস্তায় উঠার সময় প্রথমে একটি বাই সাইকেল কে আঘাত করে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের মেহগনি গাছে সজোরে আঘাত করে মোটরসাইকেলটি। ফলে সাথে সাথেই মোটরসাইকেল চালক সালাম মারা যায় এবং হোন্ডার পিছনে বসে থাকা রাসেল গুরুতর আহত হয়। প্রথমে আঘাত করা সাইকেল আরোহী বিল্লাল হোসেনের একটি পা ভেঙ্গে গেছে বলে জানা যায়। মোটরসাইকেলটি অতিমাত্রার গতি থাকার ফলে নিয়ন্ত্রণ করতে না পারায় এই দূর্ঘনা ঘটে বলে যায়। নিহত সালাম স্থানীয় কে কে ই পি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র এবং সেই সাথে ক্বোরানের একজন হাফেজ ছিল।

এইবার রিপোর্ট লেখা পর্যন্ত সালামের লাশ কলারোয়া থানা প্রাঙ্গনে রাখা ছিল এবং আহত রাসেল সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা যায়।