বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

মোঃ সদরুল কাদির (শাওন): অনেক আশা করে বাড়ী থেকে স্বামী-স্ত্রী মটরসাইকেল নিয়ে হাসপাতালে যাচ্ছিলেন সদ্য ভুমিষ্ট হওয়া দৌহিত্রকে দেখার জন্য, কিন্তু দৌহিত্রের মুখ আর দেখা হলো না দাদুর পথিমধ্যে যাত্রীবাহি ঘাতক বাস কেড়ে নিলো দাদু নাসির উদ্দিন (৪৫) এর প্রাণ। এসময় গুরুত্বর আহত হন নাসির উদ্দিনের স্ত্রী শেফালী বেগম (৪০)।
ঘটনাটি ঘটেছে শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার পাওখালি নামক মহসড়কে। নিহত নাসিরউদ্দিন উপজেলার রঘুনাথপুর গ্রামের আবু বক্কার সরদারের পুত্র। নিহতের শালিকা তানবিয়া বেগম জানান, নিহত নাসিরউদ্দিনের বড় পুত্র রাজুর প্রথম পুত্র সন্তান হয় গতকাল বৃস্হপতিবার বিকালে নলতা হাসপাতালে। দৌহিত্রকে দেখতে আমার বোন ও দুলাভাই মটরসাইকেল নিয়ে রওনা দেয়। পথিমধ্যে পাওখালি নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই দুলাভাই নাসিরউদ্দিন মারা যান। এসময় ফায়ার সার্ভিসের সদস্যরা আমার বোনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
কালিগঞ্জ থানার ওসি আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার এবং ঘাতক বাস আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। অপরদিকে শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে বাপ্পি (২৭) নামের এক মৎস ব্যবসায়ী ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে কালিগঞ্জের হাজামপাড়া নামক স্থানে। নিহত বাপ্পি গনেষপুর গ্রামের মমিন গাজীর পুত্র।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments