শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাপল্লী বিদ্যুৎ এর নামে টাকা হাতিয়ে নেয়া দালালদের হামলায় স্থানীয় সাংবাদিক আহত

পল্লী বিদ্যুৎ এর নামে টাকা হাতিয়ে নেয়া দালালদের হামলায় স্থানীয় সাংবাদিক আহত

হুমায়ুন কবির: নেত্রকোনার দুর্গাপুরে পল্লীবিদ্যুৎ এর অনিয়ম নিয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে দালাল চক্রের অতর্কিত হামলার শিকার হন স্থানীয় সাংবাদিক রিফাত আহমেদ রাসেল। এসময় ক্যামেরা ট্রাইপড ভাংচুর করে রাস্তায় ফেলে দেয়।

মঙ্গলবার ২৫ জুন সকালে নিউজের ফলোআপ আনতে গেলে দুর্গাপুর উপজেলার বানিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত রিফাত আহমেদ জানান, গ্রামে পল্লী বিদ্যুৎ এনে দেয়ার নাম করে কিছু দালাল চক্রের সদস্য শহর উদ্দিন ও আব্দুল বারেক লাখ লাখ টাকা হাতিয়ে নেয় গ্রামবাসীর কাছ থেকে। বছরের পর বছর টাকা নিয়ে ঘুরাচ্ছিল প্রায় ৩০০ গ্রাহককে। প্রত্যেকের কাছ থেকে ৫ থেকে ৬ হাজার করে টাকা নিয়েছে। এরপর বিদ্যুৎও নাই টাকাও নাই।

পরে ভুক্তভোগী আবুল কালাম গ্রামের ১৮০ জনের পক্ষে বাদী হয়ে গত ২৬ এপ্রিল মাসে দুই দালালের বিরুদ্ধে দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

এদিকে পল্লীবিদ্যুৎ এর ডিজিএম জানান এর সাথে সমিতি জড়িত নয়। কাজেই বিদ্যুৎ দেয়া শুরু হয়েছে। কেউ যদি টাকা নেয় মিথ্যা বলে সেটা আমাদের বিষয় নয়।

বর্তমানে বিদ্যুৎ দেয়ার নিউজ সংগ্রহ করতে গেলে অভিযুক্ত দুই দালাল অতর্কিতে হামলা চালায়।

এ ঘটনায় নেত্রকোনার কলমাকান্দা ও দুর্গাপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান বলেন, আমরা খবর পেয়েই তাৎক্ষণিক এলাকায় পুলিশ পাঠিয়েছি। মাটির নীচে থাকলেও ওদেরকে বের করে আনবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments