বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে চাঁদা না দেয়ায় সাবেক ব্র্যাক কর্মকর্তাকে মারপিটের অভিযোগ

কেশবপুরে চাঁদা না দেয়ায় সাবেক ব্র্যাক কর্মকর্তাকে মারপিটের অভিযোগ

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে চাঁদার দাবিতে সাবেক এক ব্র্যাক কর্মকর্তাকে মারপিট করা হয়েছে। তিনি কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় গত মঙ্গলবার সরকারের বিভিন্ন দফতরে পৃথক অভিযোগত্র দাখিল করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, কেশবপুর পৌর এলাকার ব্রহ্মকাটি গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে রবিউল ইসলাম ব্র্যাকের একজন অবসর প্রাপ্ত কর্মকর্তা। তার সাথে এলাকায় ঘের নিয়ে দীর্ঘ দিন ধরে পূর্বশত্রুতা চলে আসছিল একই গ্রামের মফিজুর রহমানের সাথে। এ বিরোধের জের ধরে গত ২৯ জুন রাতে রবিউল ইসলাম ব্যবসায়ীক কাজ সেরে তার দু‘মেয়ে সুমাইয়া ইসলাম, মোহসিনা ইসলামকে নিয়ে কেশবপুর পাঁজিয়া সড়ক দিয়ে বাড়ি ফেরার পথে নতুন ব্রিজের আরিফুল ইসলামের দোকানের সামনে পৌঁছলে মফিজুর রহমানের নেতৃত্বে তৌহিদুর রহমান ও মামুন তার গতি রোধ করে মোটা অংকের টাকা চাঁদাদাবি করে। কিসের টাকা বলা মাত্রই তারা জোটবদ্ধ হয়ে রবিউল ইসলামকে এলোপাতাড়িভাবে কিল, ঘুষি ও লাঠি দিয়ে আঘাত করলে সে জ্ঞান হারিয়ে ফেলে। এলাকাবাসি তাকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসা শেষে গত ২ জুন রবিউল ইসলাম বাদি হয়ে মফিজুর রহমান, তৌহিদুর রহমান ও মামুনকে অভিযুক্ত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার অফিসার ইনচার্জ বরাবর পৃথক অভিযোগত্র দাখিল করেছেন।
এ ব্যাপারে মফিজুর রহমান বলেন, রবিউল ইসলাম তার গ্রামের তৌহিদুর রহমানের স্ত্রী মাছুমাকে মারপিট করে আহত করেছে। এর প্রতিবাদ করায় সে আমার বিরুদ্ধে চাঁদাদাবির মিথ্যা অভিযোগ করেছে। এ ঘটনায় তৌহিদুর রহমানও তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে।
কেশবপুর থানার দারগা মহসিন আলী বলেন, রবিউল ইসলামের একটি অভিযোগপত্র পাওয়া গেছে। তাকে হাসপাতালের ছাড়পত্র নিয়ে দেখা করার কথা বলা হয়েছিল। কিন্তু সে ছাড়পত্র নিয়ে আসেনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments