শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় সাড়ে ২৮ লাখ টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

উখিয়ায় সাড়ে ২৮ লাখ টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়া উপজেলায় অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকাসহ হামিদ হোসেন নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব ১৫। তার কাছ থেকে ৫ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রয়ের ১ লাখ ৭০ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়। আটক ব্যক্তি উপজেলার বালুখালী পূর্ব ফারির বিল এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে।
শনিবার ভোররাত সাড়ে তিনটার দিকে অভিযানটি পরিচালনা করা হয় বলে জানায় র‍্যাব।
টেকনাফস্থ র‍্যাব-১৫ সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব জানান, নিজ বসত ঘরে ইয়াবা মজুদ ও কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি টিম বালুখালী পূর্ব ফাড়ি এলাকার হামিদ হোসেনের বাড়িতে অভিযান চালায়। বাড়িতে তল্লাশি চালিয়ে র‍্যাব সদস্যরা ৫ হাজার ৭০০ পিস ইয়াবা ও ১ লক্ষ ৭০ হাজার ৪০০ টাকা নগদ উদ্ধার করে। এসময় বাড়ির মালিক মাদক কারবারি হামিদ হোসেনকেও আটক করা হয়।
লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব আরো জানান, আটককৃত মাদক কারবারি বাংলাদেশে আশ্রিত পুরাতন রোহিঙ্গা। তার কাছ থেকে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ২৮ লক্ষ ৫০ হাজার টাকা। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৯ অনুযায়ী উখিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments