শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাঝালকাঠির সাপের দংশনে সাপুরের মৃত্যু

ঝালকাঠির সাপের দংশনে সাপুরের মৃত্যু

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির কাঠালিয়ায় নিজের পোষা বিষধর গোখরা সাপের দংশনে এক সাপুরের মৃত্যু হয়েছে। নিহত সাপুরের নাম মোঃ রুবেল হাওলাদার (৩৫) সে উপজেলার পূর্ব তারাবুনিয়া গ্রামের হোসেন আলী হাওলাদারের ছেলে। জানা যায়, রুবেল পেশায় একজন সাপুড়ে। স্থানীয়রা জানায়, সাপুরে রুবেল বিভিন্ন স্থানে সাপ ধরতো এবং অনেকগুলো একত্র করে অন্যত্র বিক্রি করতো। দু’দিন পূর্বে এক বাড়ি থেকে বড় একটি গোখরা সাপ ধরে এনে হাড়িতে রাখেন। শনিবার (১৭আগস্ট) সন্ধ্যারাতে ঘরে রক্ষিত (পোষা) অন্যান্য ১৫টি সাপকে খাবার খাওয়নোর পর নতুন ওই সাপটিকে খাবার খাওয়ানোর চেষ্টা করলে সাপুরে রুবেলের হাতের একাধিক স্থানে দংশন করে এ গোখরা সাপ। এতে রুবেল গুরুতর অসুস্থ হয়ে পড়ে। প্রথমে তাকে বিভিন্ন ওঝা কবিরাজ দ্বারা সারারাত ঝারফুক দিয়ে বাচানোর চেষ্টা করা হয়, সকালে উপজেলা স্বাস্থকেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাটিখালঘাটা ইউনিয়নের চেয়ারম্যান শিশির দাস জানান, দীর্ঘদিন ধরে রুবেল সাপ ধরতো ও বিক্রি করতো। এছাড়া এ সাপের পোকা (আইডালি) অনেক রোগ নিরাময় হয় এ বলে বিক্রি করতো। তবে রুবেলের বংশ ও পরিবারে কেউ বেদে বা সাপুরে ছিল না। শনিবার রাতে তার হাড়িতে রাখা সাপের দংশনে সে মারা যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments