বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাঝালকাঠিতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ঝালকাঠিতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠিতে সামসুন্নাহার কল্পনা নামে এক গৃহবধূর (৩৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৮ আগষ্ট) সকালে সদর উপজেলার সুগন্ধিয়া গ্রামে স্বামীর বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়। নিহতের পরিবারের অভিযোগ, যৌতুক ও স্বামীর নির্যাতন সইতে না পেরে কল্পনা আত্মহত্যা করেন। এ ঘটনায় ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। দুই কন্যা সন্তানের মা কল্পনা সদর উপজেলার সুগন্ধিয়া গ্রামের বাসিন্দা শাখাওয়াত হোসেন স্ত্রী ও উত্তর আশিয়ার গ্রামের ফজলুল করিম খানের মেয়ে।
কল্পনার ছোট ভাই মামলার বাদী ফারুক আহম্মেদ কাজল অভিযোগ করেন, যৌতুক ও স্বামীর নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করে তার বোন কল্পনা।
ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, এ ঘটনায় নিহতের ভাই নারী নির্যাতনের অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। মামলাটি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার পর থেকে আসামী গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments