শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচুয়াডাঙ্গায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

চুয়াডাঙ্গায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ২০ পিচ ইয়াবাসহ দর্শনা পৌর ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম ববিকে (৩৭) গ্রেফতার করেছে বিজিবি। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মুন্সীপুর বিজিবি ক্যাম্পের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত রফিকুল ইসলাম ববি উপজেলার দর্শনা পৌর শহরের কেরুজ ফুলতলা মহল্লার আবদুল খালেক খানের ছেলে ও দর্শনা পৌর ছাত্রলীগের সভাপতি।
পুলিশ ও বিজিবি সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় মুন্সীপুর সীমান্ত থেকে রফিকুল ইসলাম ববি মোটরসাইকেলযোগে দর্শনায় ফেরার পথে বিজিবি ক্যাম্পের সামনে পৌঁছায়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে মুন্সীপুর বিজিবি ক্যাম্পের নায়েক জুলহাস সঙ্গীয় ফোর্সসহ তার মোটরসাইকেল গতিরোধ করে।
এ সময় তার দেহ তল্লাশি করে ২০ পিচ ইয়াবা উদ্ধার করে। পরে তাকে দামুড়হুদা থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।
দামুড়হুদা থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে দামুড়হুদা থানায় একটি মামলা হয়েছে। তাকে শনিবার সকালে চুয়াডাঙ্গা আদালতে প্রেরণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments