শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে দুই দোকানকে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা

চট্টগ্রামে দুই দোকানকে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা

এ এইচ আলম: অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, লেবেল ছাড়া দই-ঘি বিক্রি ও নোংরা পরিবেশে খাবার পরিবেশন করায় ২টি দোকানে অভিযান চালিয়ে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। গতকাল বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজস্ট্রেট মাহফুজা জেরিনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

জেলা প্রশাসন সূত্র জানায়, নগরীর নন্দনকাননস্থ দয়াময়ী মিষ্টান্ন ভান্ডারে অভিযানে দেখা যায় প্রতিটি মিষ্টির পাতিলে তেলাপোকা ভাসছে। নোংরা পরিবেশে বানানো হচ্ছিল মিষ্টি, লেভেল ছাড়া বিক্রি হচ্ছিল ঘি। এসব অপরাধে দয়াময়ী মিষ্টি ভান্ডারকে ১ লাখ টাকা জরিামান করা হয়। এছাড়া নগরীর লালদীঘি এলাকার গোপালজী হোটেলেও খাবার তৈরি করা হচ্ছিল অস্বাস্থ্যকর পরিবেশে। এই অপরাধে ওই হোটেলকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় গোপালজী হোটেল এর লাইসেন্স না থাকায় সতর্ক করে দিয়ে আরোও ১ হাজার টাকা জরিমানা করা হয়।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিন জানান, অস্বাস্থ্যকর পরিবেশে নীতিমালা না মেনে হোটেল পরিচালনা করায় বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments