টেকনিক্যাল রিপোর্টের অপেক্ষায় উখিয়ায় ফোর মার্ডারের তদন্ত

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় চাঞ্চল্যকর ফোর মার্ডার ঘটনার ৮ দিন পর পুলিশ বলছে হত্যাকান্ডে জড়িত “অনেককে দেখা যাচ্ছে, আবার কাউকে দেখা যাচ্ছে না।”
তবে এ পর্যন্ত ম্যানুয়ালি তদন্ত শেষ হয়েছে। টেকনিক্যাল তদন্তের রিপোর্ট হাতে পেতে আরো কয়েকদিন সময় লাগবে। আশা করি শিগগিরই চুড়ান্ত পর্যায়ে পৌঁছাতে সক্ষম হবো। এমনটি জানিয়েছেন, কক্সবাজারের অতিরিক্ত সুপার মো: ইকবাল হেসেন।
তিনি হত্যাকান্ডের তদন্ত কাজ পুলিশ ব্যুারো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে দেওয়ার বিষয়টি চুড়ান্ত নয় বলে জানিয়েছেন।
এ ব্যাপারে জানতে চাইলে উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: মনসুর বলেন, তদন্ত চলছে৷ এখনো বলার মতো কিছু নেই। কবে নাগাদ হত্যাকান্ডের তদন্ত শেষ হবে এ বিষয়েও চুড়ান্ত ভাবে কিছু জানাতে পারেননি তিনি।
এদিকে নির্মম এই হত্যাকান্ডে জড়িত যে হউক না কেন সর্বোচ্চ শাস্তির দাবী জানিয়েছেন কুয়েত প্রবাসী রোকেন বড়ুয়া ও তার বড় ভাই রবিসন বড়ুয়া।
উল্লেখ্য, গত বুধবার গভীর রাতে উখিয়ার রত্নাপালং ইউনিয়নের পূর্বরত্না গ্রামের কুয়েত প্রবাসী রোকেন বড়ুয়ার বাড়িতে ঢুকে তার মা-স্ত্রী, ছেলেসহ চারজনকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।
এ ঘটনায় নিহতরা হলেন, রোকেন বড়ুয়ার মা সখি বড়ুয়া (৫০), স্ত্রী মিলা বড়ুয়া (২৫), ছেলে রবিন বড়ুয়া (৫) ও রোকেন বড়ুয়ার বড় ভাই শিপু বড়ুয়ার মেয়ে সনি বড়ুয়া (৬)।