শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় ফোর মার্ডারের ঘটনায় গ্রেপ্তার ২

উখিয়ায় ফোর মার্ডারের ঘটনায় গ্রেপ্তার ২

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং এলাকায় প্রবাসী রোকেন বড়ুয়ার পরিবারের ৪ জনকে জবাই করে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে অবশেষে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটককৃতরা হলেন রোকন বড়ুয়ার ভাই সিপু বড়ুয়ার স্ত্রী রিকু বড়ুয়া ও রিকু বড়ুয়ার ভাগ্নে জামাই উজ্জ্বল বড়ুয়া।
উখিয়া থানার ওসি আবুল মনসুর দুইজনের গ্রেপ্তারের ঘটনা স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, দীর্ঘ অনুসন্ধানের প্রাথমিক ভাবে ৪ জনকে হত্যার ঘটনা জড়িত থাকার প্রমান পাওয়ায় এই দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিঙ্গাসাবাদে হত্যাকান্ডের মূল রহস্য উতঘাটনের চেষ্টা করা হবে।
কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং বড়ুয়া পাড়ায় প্রবাসী রোকন বড়ুয়ার বাড়ীতে গত ২৫ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাত্রে রোকেন বড়ুয়ার মা সুখী বালা বড়ুয়া (৬৫), সহধর্মিণী মিলা বড়ুয়া (২৫), একমাত্র পুত্র রবিন বড়ুয়া (৫) ও ভাইজি সনি বড়ুয়া (৬) কে কে বা কারা জবাই করে হত্যা করে। এরমধ্যে নিহত রবিন বড়ুয়া রুমখা সয়েরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শ্রেণির ছাত্র এবং সনি বড়ুয়া একই স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিলো।
এবিষয়ে ২৬ সেপ্টেম্বর উখিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা নম্বর ৪৭/২০১৯, যার জিআর মামলা নম্বর : ৪৭৮/২০১৯ (উখিয়া) ধারা : ফৌজদারি দন্ড বিধি : ৩০২ ও ৩৪। মামলায় নিহত মিলা বড়ুয়ার পিতা ও রোকন বড়ুয়ার শ্বশুর শশাংক বড়ুয়া বাদী হয়েছেন। মামলার এজাহারে সুনির্দিষ্ট কাউকে আসামী করা হয়নি, আসামী অজ্ঞাত হিসাবে এজাহারে উল্লেখ্য রয়েছে। মামলাটির পরিবর্তিত তদন্তকারী কর্মকর্তা (আইও) হচ্ছেন-উখিয়া থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments