বেলকুচিতে উৎকোচ ভাগাভাগীকে কেন্দ্র করে মারপিট, আহত যুবকের মৃত্যু

এম,এ,মুছা: সিরাজগঞ্জ বেলকুচিতে উৎকোচের টাকা ভাগাভাগীকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে আহত আব্দুর রাজ্জাক (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের সাতলাঠি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আব্দুর রাজ্জাক ওই গ্রামের আব্দুস সামাদের ছেলে।

ধুকুরিয়া বেড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী খোরশেদ আলম জানান, সাতলাঠি গ্রামের ওমর মাস্টারের ছেলে আলমগীরের সাথে একই গ্রামের এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের দাবীতে ওই তরুণী ওমর মাস্টারের বাড়ীতে অবস্থান নেয়। পরে গ্রাম্য শালিসে বিয়ের সিদ্ধান্ত হয়। এসব বিষয়ে তারা কিছু উৎকোচ পায়। এই উৎকোচের টাকা ভাগাভাগী নিয়ে একই গ্রামের হাফিজুর গংদের সাথে দ্বন্দ্ব চলছিল রাজ্জাকের।

এর জের ধরে বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে হাফিজুর গংয়ের লোকজন রাজ্জাককে মারপিট করে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে এনায়েতেপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ থেকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে মারা যান।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, মৃত্যুর খবর পেয়ে দুপুরের দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহ ময়নাতদন্তের জন্য শনিবার (১২ অক্টোবর) সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় ১০ জনকে আসামী করে নিহতের বাবা আব্দুস সামাদ বাদী হয়ে মামলা করেছে।