বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় পুলিশের অভিযানে শ্রমিকলীগের সেক্রেটারিসহ গ্রেফতার ৪

উখিয়ায় পুলিশের অভিযানে শ্রমিকলীগের সেক্রেটারিসহ গ্রেফতার ৪

কায়সার হামিদ মানিক: উখিয়ায় থানা পুলিশ সাবেক আওয়ামী লীগ নেত্রী, শ্রমিক লীগ নেতাসহ চারজনকে আটক করেছে। সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উখিয়ার রুমঁখা মনি মার্কেটস্থ সাবেক আওয়ামী লীগের মহিলা নেত্রী খুরশিদা করিমের বাসায় এ অভিযান চালানো হয়।
ঘটনাস্থল থেকে মাদক ব্যবহারের উপকরণসহ ৩ মাদকসেবীকে আটক করেছে পুলিশ। এ সময় খুরশিদা করিমের ছেলে উখিয়া উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন সুজন (২৮), রাজাপালং ইউনিয়নের ফলিয়াপাড়া গ্রামের শাহজাহান (২৭) এবং হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁ পালং এলাকার আনোয়ার হোসেন (২২) আটক করা হয় বলে পুলিশ জানিয়েছে।
পুলিশের নিকট থেকে আসামিদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা, দুর্ব্যবহারের অভিযোগে পুলিশ খুরশিদা করিমকেও আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামান চৌধুরী নিকট হাজির করা হলে ভ্রাম্যমাণ আদালতে তাদের প্রত্যেককে ১ মাসের সাজা প্রদান করেছেন।
উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল মনসুর বলেন, গোপনে মাদক বেচাকেনা, পাচারসহ বিভিন্ন অভিযোগ রয়েছে আটককৃতদের বিরুদ্ধে। এ প্রেক্ষিত পুলিশের একটি দল অভিযান চালিয়ে মাদক ব্যবহারের সরঞ্জামসহ ৩ জন, দায়িত্ব পালনে বাধা দেওয়ায় খুরশিদা করিমকেও আটক করা হয়।গতকাল মঙ্গলবার ৪ জনকে কক্সবাজার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
অভিযোগ রয়েছে, গত ২০১৮ সালের ৩০ অক্টোবর ১৯২৫ পিস ইয়াবা নিয়ে কক্সবাজার বিমানবন্দর পুলিশের নিকট আটক হয়েছিল খুরশিদা করিম।জেল থেকে বেরিয়ে এসে আবারো ইয়াবা ও মাদক কারবারে জড়িয়ে পড়ে সে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments