শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকাঠালিয়ায় ডাকাত সর্দার মালেক র‌্যাবের হাতে আটক

কাঠালিয়ায় ডাকাত সর্দার মালেক র‌্যাবের হাতে আটক

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির কাঠালিয়ায় ডাকাত সর্দার আ. মালেক (৪৭) নিজ বাড়িতে বুধবার ভোর রাতে অভিযান চালিয়ে আটক করেছে র‌্যাব-৮ এর একটি দল। এসময় তার কাছ থেকে দুটি দেশীয় পিস্তল, ৯ রাউন্ড গুলি, ৪টি পেট্টোল বোমা, লোহার চাপাতি ও ১০০টি ইয়াবা উদ্ধার করা হয়। মালেক ডাকাত উপজেলার মহিষকান্দি গ্রামের মৃত সেকান্দার হাওলাদারের ছেলে। গ্রেফতারকৃত ডাকাত মালেকের বিরুদ্ধে র‌্যাবের ডিএডি মোঃ লুৎফর রহমান বাদী হয়ে অস্ত্র, বিস্ফোরক ও মাদক আইনে কাঠালিয়া থানায় ৩টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় বৃস্পতিবার দুপুরে র‌্যাব-৮ এর ডিএডি মো.লুৎফর রহমান জানান, বুধবার রাতে তার নেতৃত্বে র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মহিষকান্দি এলাকার মালেকের বাড়িতে তল্লাশি চালিয়ে অবৈধ অস্ত্র সহ তাকে আটক করা হয়। মালেকের নামে বরগুনা কাঁঠালিয়াসহ বিভিন্ন থানাতে আটটি অস্ত্র, ডাকাতি ও নাশকতার মামলা রয়েছে।

পুলিশ জানায়, র‌্যাব-৮ এর ডিএডি মো.লুৎফর রহমান বৃহস্পতিবার ৩১ অক্টোবর দুপুর ১টার দিকে ডাকাত আ. মালেককে কাঠালিয়া থানায় সোপর্দ করে। তার বিরুদ্ধে কাঠালিয়া থানায় ৩টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments