বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকিশোরগঞ্জে পিএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হল না লাজুকের

কিশোরগঞ্জে পিএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হল না লাজুকের

বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জে পিএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে লাজুক আক্তারের (১১) জীবন প্রদীপ নিভিয়ে দিল ঘাতক ট্রাক।

ব্যাটারিচালিত অটোরিকশায় বাড়ির কাছাকাছি পৌঁছার সময় দ্রুতগামী একটি মালবাহী ট্রাক তাকে বহনকারী অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় লাজুক আক্তারের।

রোববার দুপুর সোয়া ১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত লাজুক আক্তার মারিয়া এলাকার ইমরান মিয়ার মেয়ে। সে মারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছিল। রোববার প্রথম পরীক্ষার দিনেই ঘাতক ট্রাক কেড়ে নিল ওই ছোট্টমণি লাজুক আক্তারের জীবন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, দুপুরে লাজুক আক্তার পিএসসি পরীক্ষা শেষ করে। এ সময় তারা ৮ জন পরীক্ষার্থী একটি অটোরিকশা করে বাড়ি ফিরছিল। পথে ৬ জন শিক্ষার্থী নেমে যায়। লাজুক আক্তার ও অন্য একজন অটোরিকশায় বসা অবস্থায় পিছন থেকে একটি ট্রাক অটোরিকশাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই লাজুক আক্তারের মৃত্যু হয়। আহত হয় অপর শিক্ষার্থী। ওই শিক্ষার্থীকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দুর্ঘটনার খবরে লাজুক আক্তারের স্কুলের শিক্ষক-শিক্ষার্থী এবং এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments