শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবেনাপোলে পাচারকারী নারী-পুরুষ ও শিশুসহ আটক ৫৪

বেনাপোলে পাচারকারী নারী-পুরুষ ও শিশুসহ আটক ৫৪

শহিদুল ইসলাম: যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে পাসপোর্ট ভিসা ছাড়া ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় ১ দালাল সহ ৫৪ নারী পুরুষ ও শিশু কে আটক করেছে বিজিবি।

বুধবার ভোর ৫ টার সময় পৃথক পৃথক অভিযান চালিয়ে বেনাপোল ও দৌলতপুর সীমান্ত থেকে তাদেরকে আটক করা হয়।তাদের বাড়ি খুলনা,বাগেরহাট,নড়াইল,যশোর জেলায়।

বিজিবি বেনাপোল কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল ওহাব জানান.গোপন সংবাদে জানতে পারি পাসপোর্ট ভিসা ছাড়া ভারত থেকে বিপুল সংখ্যক লোক বাংলাদেশে প্রবেশ করে শিকড়ি বটতলা মাঠে অবস্থান করছে।এ সময় বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ২৫ জন নারী পুরুষ শিশু কে আটক করেন।

অপর দিকে দৌলতপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোফাজ্জল হোসেন জানান তার নেতৃত্বে বিজিবির একটি টহল দল বুধবার ভোরে গাতীপাড়া সীমান্তে অভিযান চালিয়ে ২৪ নারী পুরুষ ও শিশুকে আটক করা হয়।

এ দিকে বুধবার সকালে সাদিপুর সীমান্তে দালাল সহ ৫ জন কে আটক করেছে আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা।আটক পাচারকারী আলমগীর হোসেন(৩০)সে বেনাপোল ভবারবের গ্রামের আবুল কালামের ছেলে।

আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সুবেদার আব্দুল ওহাব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments