শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরা কলারোয়াতে কথিত সাংবাদিক ৫০ বোতল ফেনসিডিলসহ আটক

সাতক্ষীরা কলারোয়াতে কথিত সাংবাদিক ৫০ বোতল ফেনসিডিলসহ আটক

শাহরিয়ার হুসাইন: কলারোয়া সীমান্তে ফেনসিডিলসহ ‘কথিত সাংবাদিক’ পরিচয়দানকারী এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশে (বিজিবি) সদস্যরা। শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের সীমান্তবর্তী গাড়াখালী কালভার্ট এলাকা থেকে কাকডাঙ্গা বিওপির বিজিবি সদস্যরা তাকে আটক করে।

আটক শরিফুল ইসলাম (৩০) কেঁড়াগাছি গ্রামের আব্দুল ওহাবের পুত্র।

কাকডাঙ্গা বিওপির হাবিলদার নূর আলম জানান,তার নেতৃত্বে টহলরত বিজিবি সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, এক যুবক এপাচি মোটরসাইকেলযোগে ফেনসিডিল নিয়ে যাচ্ছে। পথিমধ্যে গাড়াখালী কালভার্টের সামনে আসলে বিজিবি ওই মোটরসাইকেল আরোহীকে চ্যালেঞ্জ করেন। পরে তার মোটরসাইকেল থেকে ৫০ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে থানায় সোপর্দ করে। একইসাথে এপাচি মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে। ধৃত যুবককের কাছ থেকে একাধিক সংবাদপত্রের ‘ভুয়া পরিচয়পত্র’ উদ্ধার করা হয়। কাকডাঙ্গা বিওপির কোম্পানি কমান্ডার মোহাম্মদ ওলি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments