বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাভোলায় তাস খেলা নিয়ে আ’লীগ-যুবলীগ সংঘর্ষে আহত ২৫

ভোলায় তাস খেলা নিয়ে আ’লীগ-যুবলীগ সংঘর্ষে আহত ২৫

বাংলাদেশ প্রতিবেদক: ভোলার রাজাপুর ও পশ্চিম ইলিশা ইউনিয়ন সীমানায় রোদেরহাটে জুয়া (তাস) খেলাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও যুবলীগের মধ্যে দুই দফা সংঘর্ষে কমপক্ষে ২৫ জন আহত হয়েছে।
শনিবার এই সংঘর্ষে এক গ্রুপের নেতৃত্বে ছিলেন রাজাপুর ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক। অপর গ্রুপের নেতৃত্বে ছিলেন পশ্চিম ইলিশা ৫ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মামুন বেপারী ও তার চাচা সফিকুল ইসলাম সফি বেপারী। আহতদের ভোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রতন কুমার জানান, সংঘর্ষের খবরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। উভয় পক্ষই লাঠিসোটা ও দেশীয় দা ব্যবহার করে।
রাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান খান জানান, ৩ দিন আগে খালেকের ভাই হারুন ও মামুনের ভাই শরীফের তাস খেলা নিয়ে কথাকাটাকাটি হয়। ওই সময় হারুনকে মারধর করা হয়। হারুন ভোলা হাসপাতালে চিকিৎসাধীন ছিল। এ বিষয়ে সকালে উভয় পক্ষকে ডাকা হয়।
বিষয়টি নিষ্পত্তি করতে পরবর্তী তারিখ নির্ধারণ করে ইউপি চেয়ারম্যান বৈঠকস্থল ত্যাগ করতেই ফের খালেকের পক্ষে ফারুক ও মামুন গ্রুপের কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। শনিবারের হামলা প্রথমে শুরু করে মামুন গ্রুপ। পরে পাল্টা হামলা করে খালেক গ্রুপ। ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে।
মামুন দাবি করে, তাদের ১৫ জন আহত হয়। অপরদিকে খালেক দাবি করে, তাদের ১২-১৩ জন আহত হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments