শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসন্তানদেরকে মাদক স্পর্শ করতে দিবেন না: চান্দিনায় মা সমাবেশে জেলা প্রশাসক

সন্তানদেরকে মাদক স্পর্শ করতে দিবেন না: চান্দিনায় মা সমাবেশে জেলা প্রশাসক

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় এতবারপুর ইউনিয়নের এতবারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশের সভাপতিত্বে মা সমাবেশ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তপন বকসী, সহকারি কমিশনার (ভূমি) নাইমা ইসলাম, চান্দিনা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ(ওসি) মো.আবুল ফয়সল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. মাজহারুল ইসলাম, এতবারপুর ইউপি চেয়ারম্যান এ,কে,এম মামুনুর রশীদ আবু, চান্দিনা উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো.নিজাম উদ্দিন,আব্দুল ওয়াহাব, মো. মিজানুর রহমান পাটোয়ারী, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কমল বকসী, এস.এম.সি সভাপতি হাজ্বী আলী আহমেদ,সহ -সভাপতি মিজানুর রহমান,বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াহিদুজ্জামানসহ শিক্ষক- শিক্ষিকা মন্ডলী।

প্রধান অতিথি মো. আবুল ফজল মীর তাঁর বক্তব্য বলেন,মা একটি ছোট শব্দ হলেও মায়ের কাছে একজন সন্তান পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ, তেমনি একজন সন্তানের কাছে মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক, মা গুরুত্বপূর্ণ অধ্যায়, মা একটি জীবন, মা একটি পৃথিবী, মা তার সন্তানের জন্য ইহকাল, পরকাল। একজন সুশিক্ষিত মা পারেন একটি শিক্ষিত জাতির জন্ম দিতে।

তিনি আরো বলেন,সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করতে মায়েদের ভূমিকার কোন বিকল্প নেই।আপনারা মায়েরা একটা জিনিস মাথায় রাখবেন আপনার সন্তান যেন কোন ভাবেই মাদককে স্পর্শ করতে না পারে। আপনার সন্তানরাই একদিন দেশের বড় বড় বিশ্ববিদ্যালয়ে পড়বে,দেশের নেতৃত্ব দেবে।এখন থেকেই আপনাদের সন্তানের প্রতি আরো সচেতন হতে হবে।

অনুষ্ঠান শেষে শ্রবণ প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে শ্রবণ মেশিন,দৃষ্টিহ্রাস শিক্ষার্থীর মাঝে চশমা বিতরণ,বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের প্রয়োজনীয় উপকরণসহ সকল শিক্ষার্থীদের জন্য কাগজ-কলম,সাবান,নেইল কাটার ও খেলাধুলার উপকরণ বিতরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments