রাজাপুরে শিক্ষা প্রতিষ্ঠানের অনুদান প্রদান

রেজাউল ইসলাম পলাশ: শিক্ষার উন্নয়ন ব্যাতিত উন্নত দেশ গড়া সম্ভব নয় এই ব্রত নিয়ে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মানোন্নয়নের জন্য ঝালকাঠির রাজাপুর উপজেলার ৬ নং মঠবাড়ি ইউনিয়নের প্রবাসী আঃ রব হাওলাদারের ব্যক্তিগত তহবিল থেকে শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র অনুদান প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) সকালে ইউনিয়নের ইন্দ্রপাশা গ্রামের সৌদি প্রবাসী সমাজসেবী বিশিষ্ট শিক্ষানুরাগী জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আঃ রব হাওলাদারের প্রতিনিধি জনাব মোঃ নান্না তালুকদার উপস্থিত থেকে বাদুরতলা দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি জনাব মুজিবুর রহমান ফকিরের কাছে আসবাবপত্র অনুদান হিসেবে হস্তান্তর করেন। এছাড়াও এই শিক্ষানুরাগী উপজেলার মঠবাড়ি নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়, ডহরশংকর হাইলাকাঠি দাখিল মাদ্রাসাসহ অসংখ্য প্রতিষ্ঠানে তিনি অনুদান প্রদান করেন। ব্যক্তি উদ্যোগে তিনি এলাকার অসহায় জনগন ও শিক্ষার্থীদের নিয়মিত আর্থিক সহযোগিতা প্রদান করে থাকেন।

অনুদান প্রদানকালে প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন মাদ্রাসা সুপার মাওলানা সিরাজুল ইসলাম, সহ-সুপার মাওলানা আব্দুল হালিম হাওলাদার, সহকারী শিক্ষক মাও. মোঃ মনিরুল ইসলাম, মাও. আব্দুল রহিম, মাও. মামুন- অর রশিদ, শিব শংকর মন্ডল, বিস্বজিত সরদার, জোহরা আক্তার, শাহানাজ বেগমসহ কর্মচারী গন। এছাড়াও আসবাবপত্র হস্তান্তর অনুষ্ঠানে এলাকার সমাজসেবক তোতা মিয়া, রনি বিশ্বাস, রেজ্জাক আলীসহ গণমাধ্যম কর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।