বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ড, প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

টাঙ্গাইলে দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ড, প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের গোপালপুরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে করে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।

রবিবার (১ ডিসেম্বর) দুপুর ২ টার দিকে উপজেলার নলিন বাজারে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রবিবার দুপুর ২ টার দিকে ওই বাজারের একটি কাপড়ের দোকান থেকে বিদ্যুতিক শর্ট সার্কিট হয়ে আগুনের সূত্রপাত হয়। পরে পাশে থাকা ৪ টি দোকানে আগুন দ্রুত ছড়িয়ে পড়লে দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

দোকানের মালিক সাকিব বলেন, দুপুরে বাসায় খাবার খেতে গিয়েছিলাম এসে দেখি দোকানে আগুন জ্বলছে। পরে বাজারের লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তিনি আরো বলেন, আমাদের প্রায় ২৫ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ( ডিএডি) আব্দুল জলিল বলেন, স্থানীয়দের থেকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গোপালপুর ও ভূঞাপুর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ১ ঘটনায় প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments