শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে চাঁদাবাজি মামলায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৩ আ.লীগ নেতা গ্রেফতার

কেশবপুরে চাঁদাবাজি মামলায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৩ আ.লীগ নেতা গ্রেফতার

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে চাঁদাবাজির মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান সহ ৩ আওয়ামীলীগ নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে তাদেরকে আটক করা হয়।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার দেউলী গ্রামের মৃত মান্দার গাজীর ছেলে ৩নং মজিদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম, শ্রিরামপুর গ্রামের নিসার মহলদারের ছেলে আওয়ামীলীগ নেতা লালু মহলদার একই গ্রামের আব্দুল মালেক সানার ছেলে আসলাম সানা দীর্ঘদিন ধরে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে রাজনৈতিক ও থানা পুলিশের নাম ভঙ্গিয়ে ভয়ভিতি ও হুমকী-ধামকি দেখিয়ে সাধারন মানুষের কাছ থেকে চাঁদাবাজী করে আসছিলো। উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত গনি সানার ছেলে আব্দুল গফুর তাদের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি চাঁদাবাজির মামলা করে। যার মামলা নং-৩। তারিখ,০৭-১২-১৯ ইং। শনিবার রাতে কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে সাবেক ইউপি চেয়ারম্যানসহ তাদেরকে আটক করে। রবিবার সকালে আটককৃতদেরকে যশোর আদালতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু সাঈদ জানান, আটক ব্যক্তিরা বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে ভয়ভিতি ও হুমকী-ধামকি দেখিয়ে সাধারন মানুষের কাছ থেকে চাঁদাবাজী করে আসছিলো। আব্দুল গফুরের দায়ের করা চাঁদাবাজির মামলায় তাদেরকে আটক করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments