শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাদেশের উন্নয়নে সবাইকে আওয়ামীলীগের পাশে থাকতে হবে: এমপি জলি

দেশের উন্নয়নে সবাইকে আওয়ামীলীগের পাশে থাকতে হবে: এমপি জলি

কামাল সিদ্দিকী: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে মুক্তিযুদ্ধের শক্তি সুসংগঠিত হয়েছে। স্বাধীনতা বিরোধীদের বিচার হচ্ছে, রাজাকারদের তালিকা প্রকাশ হচ্ছে। পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সের মাধ্যমে পাবনা উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। পাবনা সদরের টেবুনিয়া শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে স্থানীয় শামসুল হুদা ডিগ্রী অনার্স কলেজ মিলনায়তনে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা, ক্রেষ্ট প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে পাবনা-সিরাজগঞ্জ মহিলা আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নাদিরা ইয়াসমিন জলি প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এ কথা বলেন। তিনি বলেন, শুধু রাজনীত নয়, রাজনীতির বাইরে শিক্ষার পাশাপাশি বিনোদন ও সাংস্কৃতিক পরিমন্ডলে ভবিষৎ প্রজন্মকে যুগোপযোগী করে তুলতে শিক্ষার পাশাপাশি সংস্কৃতি, সাংস্কৃতিক কর্মকান্ড আর বিনোদনের কোন বিকল্প নেই।

টেবুনিয়া শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি ও প্রতিষ্ঠাতা বিশিষ্ট সাংবাদিক এবং নাট্যকার এইচকেএম আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সভাপতি, বিশিষ্ট শিক্ষাবীদ প্রফেসর শিবজিত নাগ, সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন ও পাবনা পৌর আওয়ামীলীগের সভাপতি, টেবুনিয়া শামসুল হুদা ডিগ্রী অনার্স কলেজের গভর্ণিংবডির সভাপতি এডভোকেট তোসলিম হাসান সুমন, বেসরকারি উন্নয়ন সংস্থা অনন্য সমাজ কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা ও প্রবীন হিতৈষী সংঘের সভাপতি এডভোকেট আলহাজ্ব জহির আলী কাদেরী এডিশনাল জিপি ও জেলা যুব মহিলালীগের সভাপতি এডভোকেট আরেফা খানম শেফালী । সংগঠনের সাধারণ সম্পাদক প্রভাষক সাইফুল ইসলাম শুভর পরিচালনায় ও সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলাম মিঠুর সঞ্চালনে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু। স্বাগত বক্তব্য দেন সংগঠনের সহসভাপতি মেজবাহুর রহমান চৌধুরী, সংগঠনের সভাপতি ও প্রতিষ্ঠাতা রচিত মহান মুক্তিযুদ্ধের উপর ঘটনাক্রম পাঠ করেন টেবুনিয়া ওয়াছিম পাঠশালার সাবেক প্রধান শিক্ষক মো. সফর আলী মাস্টার। অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য কেএম আনোয়ারুল ইসলাম, পাবনা ওয়াছিম পাঠশালার সাবেক প্রধান শিক্ষক বীরমুক্তিযোদ্ধা মো. জাহিদ হাসান জিন্দান, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সাদেক আলী বিশ্বাস, প্রেসক্লাবের সহসভাপতি কামাল আহমেদ সিদ্দিকী, যুগ্ম সম্পাদক জি কে সাদী, সদর উপজেলা সহকারী উপজেলা শিক্ষা অফিসার সাইদা শবনম, টেবুনিয়া শামসুল হুদা ডিগ্রী অনার্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম বাবু, দেবোত্তর ডিগ্রী অনার্স কলেজের অধ্যক্ষ মো. সাইদুর রহমান, আটঘরিয়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক বাবুল আক্তার, স্বাধীনতা শিক্ষক পরিষদ কেন্দ্রীয় নেতা, মালিগাছা মজিদপুর মাদরাসার সুপার মাওলানা তেলাওয়াত হোসাইন খান, জেলা পরিষদ সদস্য কানিজ ফাতেমা পুতুল প্রমুখ। অনুষ্ঠানের দ্বিতীয়পর্বে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। পাবনার সুরের মেলা সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা দেশাত্ববোধকসহ নানা গান পরিবেশন করেন এবং টেবুনিয়া শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের শিল্পীদের নৃত্য পরিবেশন ও কবিতা আবৃত্তি করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments