শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসুন্দরগঞ্জে দেবনাথ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সুন্দরগঞ্জে দেবনাথ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জে নিজ ঘরেই স্ত্রীকে বেঁধে রেখে স্বামী নিমার্ণ শ্রমিক উত্তম চন্দ্র দেবনাথকে (২৬) গলা কেঁটে হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন স্থানীয়রা। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সামনে রাস্তায় এ মাবনবন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে ও পরে বিক্ষিপ্ত বিক্ষোভ মিছিল পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় কয়েকটি স্থানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সুন্দরগঞ্জ পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বের বিক্ষোভ সমাবেশে বক্তাগণ অবিলম্বে উত্তম চন্দ্র দেবনাথের হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের দাবি জানান। উল্লেখ্য, গত মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় পৌর শহরের তাঁতিপাড়াস্থ নিবারন চন্দ্র দেবনাথের ছেলে উত্তমকে তার শয়ন ঘরে গলা কেটে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এরপর আশপাশের লোকজন টের পেয়ে ঐ ঘর থেকে হাত-পা বাঁধা অচেতন অবস্থায় স্ত্রী নলিতা রাণীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান স্থানীয়রা। নলিতা রাণী বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২নম্বর কেবিনে পুলিশের নিরাপত্তায় চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর থানা পুলিশ সুরুতহাল রির্পোট প্রস্তুত করে লাশের ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে পাঠায়। এঘটনায় নিহতের ভাই গোপাল চরণ দেবনাথ বাদী হয়ে অজ্ঞাতনামা ৩জন কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

থানার নিরস্ত পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) ও মামলাটির তদন্তকারী কর্মকর্তা- তাজুল ইসলাম জানান, নলিতা রাণী এখনো অসুস্থ রয়েছেন। তার হাসপাতালে তার চিকিৎসা চলছে। অতি শিঘ্রই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে তৎপরতা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments