বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় ‘মদ্যপ’ নারী চালকের প্রাইভেটকারের ধাক্কায় কলেজ শিক্ষক নিহত

পাবনায় ‘মদ্যপ’ নারী চালকের প্রাইভেটকারের ধাক্কায় কলেজ শিক্ষক নিহত

বাংলাদেশ প্রতিবেদক: পাবনায় বেপরোয়া প্রাইভেট কারের ধাক্কায় ফেরদৌস সেলিম বাবলু (৪৮) নামে এক প্রভাষক নিহত হয়েছেন। বুধবার রাত ১১টার দিকে টেবুনিয়া-চাটমোহর মহাসড়কের রামচন্দ্রপুরের ঢাল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফেরদৌস সেলিম বাবলুর বাড়ি পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের ভজেন্দ্রপুর গ্রামে। তার পিতার নাম মরহুম হবিবুর রহমান।
ফেরদৌস সেলিম বাবলু দেবোত্তর ডিগ্রী কলেজের প্রভাষক ছিলেন। পাশাপাশি টেবুনিয়া বাজারে সারের ডিলারশিপ এর ব্যবসা পরিচালনা করতেন।
নিহতের বন্ধু জাকির হোসেন খোকন জানান, বুধবার রাত ১১টার দিকে মোটরসাইকেল যোগে তারা রামচন্দ্রপুর বাড়ির দিকে যাচ্ছিলেন, এমন সময় পেছন থেকে একটি বেপরোয়া প্রাইভেট কার (ঢাকা- মেট্রো-গ- ১৯-৩৬৮১) তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়।
এসময় প্রভাষক ফেরদৌস সেলিম বাবলু ছিটকে পড়েন। পরে প্রাইভেট কারটি তাকে চাপা দিয়ে একটি গাছের সাথে ধাক্কা খায়। ঘটনাস্থল থেকে ফেরদৌস সেলিম বাবলুকে দ্রুত উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, একজন নারী চালক মদ্যপ অবস্থায় বেপোরায়াভাবে প্রাইভেট কারটি চালাচ্ছিলেন।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নছিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাইভেট কারটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments