বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় হোসিয়ারী শ্রমিককে কুপিয়ে হত্যা

পাবনায় হোসিয়ারী শ্রমিককে কুপিয়ে হত্যা

কামাল সিদ্দিকী: পাবনা সদর উপজেলার চর সাধুপাড়া এলাকায় বৃহস্পতিবার বিকেলে অনিক হোসেন (১৬) নামের এক হোসিয়ারী শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।

নিহত অনিক সদর উপজেলার চর সাধুপাড়া গ্রামের ইছাহাক আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্যে সন্দেহভাজন দুইজনকে আটক করেছে।
পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হোসিয়ারী শ্রমিক অনিক ঝুটপট্টির রেজাউলের কারখানায় কাজ করছিল। এ সময় বিকেলে কে বা কারা ফোনে তাকে ডেকে নিয়ে যায়। পরে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিলো না।
পরে চর সাধুপাড়া বন্যা নিয়ন্ত্রণ বাধের বাইরে একটি কলাবাগানে তার লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা। পরে স্থানীয়দের দেয়া তথ্যমতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।
নিহতের শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখে পুলিশের প্রাথমিক ধারণা তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানাতে পারেনি পুলিশ।
এ ঘটনার পরপরই ওই এলাকায় অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ইমন ও মানিক নামে সন্দেহভাজন দুইজনকে আটক করেছে আইন শৃঙ্খলা বাহিনী।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, হত্যার কারণ জানা যায়নি। তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments